শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে ৩’হাজার ৯’শ ১০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র‌্যাব

শরীয়তপুরে ৩’হাজার ৯’শ ১০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র‌্যাব

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে শনিবার (৪ জুলাই) রাতে শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার সিধুলকুড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় শামীম খান নামে এক মাদক ব্যবসায়ীকে ৩ হাজার ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আটক- শামীম খান (৪০) উপজেলার আদাশন গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, শনিবার রাত পৌনে ১১টার দিকে সিধুলকুড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে শামীমকে ৩ হাজার ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এ সময় মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ও দুটি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।
তিনি জানান, আটককৃত আসামীর নামে জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ ডামুড্যা উপজেলা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ ডামুড্যা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ডামুড্যা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য