বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

হাজারো মানুষের শ্রদ্ধা শেষে চির নিদ্রায় শাহিত হলেন সাবেক ডেপুটি স্পীকার কর্ণেল অবসরপ্রাপ্ত শওকত আলী

হাজারো মানুষের শ্রদ্ধা শেষে চির নিদ্রায় শাহিত হলেন সাবেক ডেপুটি স্পীকার কর্ণেল অবসরপ্রাপ্ত শওকত আলী
শরীয়তপুরের নড়িয়ায় স্বাধীনতা ভবনে চিরনিন্দ্রায় শায়িত হলেন জাতীয় বীর সাবেক ডেপুটি স্পিকার, আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা, মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার, শরীয়তপুর-২ আসনের ৬ বারের সাবেক সংসদ সদস্য কর্নেল (অব:) শওকত আলী। ১৭ নভেম্বর মঙ্গলবার বাদ জোহর নড়িয়া উপজেলার বি এল উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তার নিজ বাড়ি নড়িয়ার স্বাধীনতা ভবনে অন্তিম শয়নে শায়িত করা হয়েছে।
এর আগে সকাল ১০টায় হেলিকপ্টার যোগে ঢাকা শরীয়তপুর স্টোডিয়াম মাঠে জাতীয় বীরের কফিন পৌছায়। সেখানে আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ তার কফিন গ্রহন করেন। সেখান থেকে সড়ক পথে নড়িয়া নেয়া হয় কফিন। সকাল ১১টায় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে জাতীয় বীর কর্নেল (অব:) শওকত আলীর মরদেহ সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়। এ সময় জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের হাজার হাজার মানুষ তাদের এই প্রিয়নেতাকে শেষবারের মতো শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খান,মরহুম শওকত আলীর পুত্র ডা. খালেদ শওকত আলী,সহ অন্যান্যরা।

মন্তব্য করুন

মন্তব্য