সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

শরীয়তপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

শরীয়তপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।
একযু‌গে বাংলা‌দেশ প্র‌তি‌দিন পর্দার্পণ উপল‌ক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে শরীয়তপুরে উদযাপন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী। সোমবার সকাল ১২টার দিকে চৌর‌ঙ্গি মো‌রে এসআইআই‌‌টি কার্যাল‌য়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়।
বাংলাদেশ প্রতিদিন’র শরীয়তপুর প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শরীয়তপুর পু‌লিশ সুপার এসএম আশরাফুজ্জামান।
পু‌লিশ সুপার বলেন, সাংবাদিকতার পেশা একটি মহৎ, সৎ ও চ্যালেঞ্জিং পেশা। সাংবাদিকদের লেখুনিতে মানুষের মন জয় করতে পারেন। তাই হলুদ সাংবাদিকতা পরিহার করতে হবে, পরিহার করবেন। সমাজ থেকে হলুদ সাংবাদিকদের বিচ্ছিন্ন করে দেবেন। বাংলাদেশ প্রতিদিন পত্রিকাটির জন্য দোয়া করি। আরও সামনের দিকে যেন এগিয়ে যেতে পারে, মানুষের হৃদয়ে জয় করতে পারে।
বিশেষ অতিথির বক্তব্য দেন ‌শরীয়তপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি ও জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক অনল ক‌ুমার দে, শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বীর মু‌ক্তিযোদ্ধা আব্দুস সালাম তালুকদার,মোল্লা নাজিম উদ্দিন কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ সুশীল চন্দ্র দেবনাথ । আলোচনা সভায় উপস্থাপনা করেন বাংলাভিশনের প্রতিনিধি শহিদুজ্জামান খান।
এ সময় জিটিভির প্রতিনিধি মো. মানিক মোল্যা, বোরহান উদ্দিন রাব্বানী, মাছরাঙ্গা  টিভির জেলা প্রতিনিধি কবির উজ্জামান, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জামাল হোসেন, দৈনিক হুংকারের যুগ্ম বার্তা সম্পাদক খোরশেদ আলম বাবুল, নিউজ২৪ টিভির প্রতিনিধি রতন মাহমুদ, বাংলা টি‌ভি প্রতিনিধি নয়ন দাস, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি মহসিন রেজা রিপন, কালের কণ্ঠ ডামুড্যা প্রতিনিধি মে‌হে‌দী হাসান, সজীব শিকদার, শফিকুর রহমান, আসাদ গাজী, শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য