সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ছাত্রলীগ কর্মি মাহবুব বেপারি অসহায়দের জন্য কাজ করতে চায়

ছাত্রলীগ কর্মি মাহবুব বেপারি অসহায়দের জন্য কাজ করতে চায়
 ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ছাত্রলীগের একজন কর্মী মোঃ মাহবুব বেপারি।
বিভিন্ন যায়গায় গরীব,অসহায়,দুঃস্থ মানুষের কথা শুনলেই তার সাধ্য অনুযায়ী সাহায্য নিয়ে তাদের পাশে দাড়াতে শুরু করেছে বলে জানা গেছে।
সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পেদা কান্দি গ্রামে তার বাড়ি।
সরেজমিনে গিয়ে জানা গেছে, তার বাবার নাম মোজারুল বেপারি এবং মায়ের নাম নারগিস বেগম।
সাধারণ মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও অসহায় মানুষের কস্ট দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিতে চেষ্টা করে মাহবুব।
মাহাবুবের সাথে কথা বলে জানা যায় সে জানায়,আমাদের বেপারি পরিবারের নামে একটি সেচ্ছাসেবী সংগঠন রয়েছে, যার নাম বেপারি বাড়ি ফাউন্ডেশন। এ ফাউন্ডেশন থেকে আমরা এবার সখিপুরে ১০ টি,চরভাগা ইউনিয়নে ৪০ টি অসহায়, গরীব, দুস্থ পরিবার কে ঈদ উপহার বিতরণ করেছি।
এ বিষয়ে চরভাগা ইউনিয়নের ছাত্রলীগ নেতা মাহবুব বেপারি আরও জানায়,আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হয়ে রাজনীতি করতে চাই।আমি সেই পথে হেটে যেতে চাই, যে পথে সৎ এবং সাহসীকতার সাথে আমাদের নড়িয়া এবং সখিপুরের প্রাণ প্রিয় নেতা বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাই হাটেন এবং আমাদের হাটতে শিখিয়েছেন।
আর তাইতো আমি এ প্রান প্রিয় নেতার নির্দেশে গরীব,অসহায়, এবং দুস্থ মানুষের পাশে থাকতে ভালোবাসি।
আমি আমার নিজ উদ্যোগে আমার ইউনিয়নের ফরিদা বেগম (১০০) এবং এবং তার মেয়ের এ করোনায় অসহায় হয়ে পড়েছে শুনে তাদের জন্য আমাদের পরিবার এর সংগঠন থেকে খাদ্য সামগ্রী নিয়ে তাদের খোঁজ খবর নিয়ে এসেছি এবং আমি জেনেছি বর্তমান ডিজিটাল যুগ হলেও তাদের ঘরে কোন বিদ্যুৎ বা সৌর বিদ্যুতের ব্যবস্থা নেই, তাই তাদের জন্য আমি আমার পক্ষ থেকে কিছু নগদ অর্থ এবং একটি সৌর বিদ্যুতের ব্যাবস্থা করে দিবো ইনশাআল্লাহ।
এ ছাড়াও এ ছাত্রলীগের কর্মী উপজেলার ছয়গাও ইউনিয়নের ছয় নাম্বার ওয়ার্ডের তিন প্রতিবন্ধীর ব্যাপারে আগামী নিউজ এর মাধ্যমে জানতে পেরে তাৎক্ষণিক তাদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান বলে জানা গেছে।

মন্তব্য করুন

মন্তব্য