সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীকে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীকে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নবাসী সহ সকল’কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক প্রচার সম্পাদক, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশনের আজীবন সদস্য, ঢাকা সিটি কর্পোরেশন ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের স্থায়ী সদস্য, ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের সহ-সভাপতি, ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত স্বর্ণ পদকপ্রাপ্ত চেয়ারম্যান, আলহাজ্ব মো: আনোয়ার হোসাইন খান ।

তিনি বলেন, সকলকে জানাই আগাম পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্বের মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

তিনি আরও বলেন, যদিও করোনাভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন; ঘনিষ্ঠজন, নিকটজন সহ সবাইকে নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেব।

এছাড়া অদৃশ্য এই করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি।
পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি, আমিন।

সবাই সবার জন্য দোয়া করবেন,এবং সবাই বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নড়িয়া সখিপুরের জনপ্রিয় নেতা বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

মন্তব্য