সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ডিঙ্গামানিকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১৫৮৩ পরিবার।

ডিঙ্গামানিকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১৫৮৩ পরিবার।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে ১৫৮৩টি পরিবার পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক সহায়তা ঈদ উপহার।এতে প্রতিটি পরিবারকে ভিজিএফের ১০ কেজি চালের পরিবর্তে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়।
সোমবার এবং মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ কক্ষে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায় হতদরিদ্রদের হাতে এ আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। এসময় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খান, ট্যাগ অফিসারের প্রতিনিধি মোঃ আতিয়ার রহমান এবং ইউনিয়ন সচিব রিপন সাধু সহ ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড মেম্বার গন উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নগদ অর্থ পাওয়া লোকজন জানান,করোনার এই অভাবের ভিতর শেখ হাসিনা আমাগো যে উপকার করলো টাকা দিয়ে, এতে আমরা অনেক খুশি এবং ঈদে সেমাই চিনি কিনে খাইতে পারুম।আমরা চাই শেখ হাসিনা ভালো থাকুক এবং এই সরকারই ক্ষমতায় যেনো থাকে, তাহলে আমরা ভালো থাকতে পারুম।
 এ বিষয়ে ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে আমি ইউনিয়ন পরিষদের সকল সদস্য সহ স্থানীয় নেতাকর্মীদের নিয়ে প্রকৃত গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে এ নগদ অর্থ বিতরণ করেছি।

মন্তব্য করুন

মন্তব্য