সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

পপুলার লাইফের সকল কর্মী কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বি এম শওকত আলী।

পপুলার লাইফের সকল কর্মী কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বি এম শওকত আলী।

মোহাম্মদ নান্নু মৃধাঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও শরীয়তপুরের কৃতিসন্তান উদীয়মান বীমা ব্যক্তিত্ব বি এম শওকত আলী কোম্পানির সর্বস্তরের কর্মী কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ।

এক শুভেচ্ছা বার্তায় বি এম শওকত আলী বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। রমজান মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তাই সকল কে
জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা-ঈদ মোবারক।

তিনি আরোও বলেন, এবার পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে উদযাপিত হচ্ছে যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই করোনায় আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে।

ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

মন্তব্য করুন

মন্তব্য