বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

‘বাড়িতে সিনেমা দেখে সময় কাটিয়েছি’, গ্রেপ্তারির অভিযোগ অস্বীকার পুনমের

‘বাড়িতে সিনেমা দেখে সময় কাটিয়েছি’, গ্রেপ্তারির অভিযোগ অস্বীকার পুনমের

বিনোদন ডেস্ক:

লকডাউন উপেক্ষা করে বেরনোর জন্য পুনম পাণ্ডের গ্রেপ্তারির খবরে সোমবার সরগরম ছিল বিনোদুনিয়া। কিন্তু সবাইকে অবাক করে অভিনেত্রী নিজে জানালেন তিনি নাকি গ্রেপ্তার হননি। বরং সোমবার রাতে নিজের বাড়িতে বসে পরপর তিনটে ছবি দেখেছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে এ খবর জানিয়েছেন পুনম।

ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি বলেছেন, সোমবার রাতে তিনি ‘মুভি ম্যারাথন’-এর মধ্যে ছিলেন। পরপর তিনটি ছবি দেখেছেন তিনি। আর তার ফাঁকেই অনেকগুলি ফোন পেয়েছেন। যেখানে সবাই তাঁর অবস্থা নিয়ে জিজ্ঞাসা করছে। বলেছে পুনম নাকি গ্রেপ্তার হয়েছেন। এমনকী সংবাদমাধ্যমেও তিনি এই খবর দেখেন। অভিনেত্রী নিজে এসব দেখেশুনে বেশ বিব্রত বোধ করেছেন। কারণ তিনি মোটেও গ্রেপ্তার হননি। বরং তিনি বাড়িতেই আছেন আর বহাল তবিয়তে আছেন।

প্রসঙ্গত, সোমবার সংবাদমাধ্যমে একটি খবর প্রকাশিত হয়। জানা যায়, লকডাউন অমান্য করে নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে রবিবার বেরিয়েছিলেন পুনম। সঙ্গে ছিলেন আরও একজন যুবক। মেরিন ড্রাইভে বিনা কারণে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে তাঁদের। এরপরই পুলিশ তাঁর গাড়ি আটকায়। কেন লকডাউনের মাঝে অকারণে গাড়ি নিয়ে বেরিয়েছেন তিনি, সেই প্রশ্ন করে পুলিশ। তবে যথোপযুক্ত কোনও কারণ দেখাতে পারেননি তিনি। তাই পুলিশ পুনম পাণ্ডে এবং তাঁর সঙ্গীকে গ্রেপ্তার করে। মৃত্যুঞ্জয় হীরেমাঠ নামে এক পুলিশ আধিকারিক বলেন, “ওই দু’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ এবং ১৮৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।”

এর আগেও বিতর্কিত ইস্যু নিয়ে একাধিকবারর খবরে এসেছেন পুনম। রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীদের সঙ্গে পুনম পাণ্ডের আইনি লড়াই শিরোনামে চলে আসে। শিল্পার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে নাকি একটি নতুন অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। পরে, পুনম জানতে পারেন য়ে লভ্যাংশ নিয়ে যে কথা হয়েছে তাঁর মধ্যে বড়সড় গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পুনমের নজরে আসার পরই রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করে দেন তিনি। রাজের সঙ্গে চুক্তি বাতিলের পর থেকেই নাকি পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। ওই ফোন কলে পুনমকে নাকি নানান অশ্লীল প্রস্তাব দেওয়া হত, বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী।

মন্তব্য করুন

মন্তব্য