বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন।

শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন।

শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাদকাশক্ত এরশাদুজ্জামান মৃদুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শরীয়তপুর কর্মরত সাংবাদিকরা। রোববার (২১ জুন) দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। দ্রুত সময়ের মধ্যে তাকে প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দিয়েছেন সাংবাদিক নেতারা।
মানববন্ধন চলাকালে সাংবাদিক নেতারা ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষী ব্যক্তির শাস্তি দাবি করেন। পরে শরীয়তপুর প্রেসক্লাব ও শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবর স্বারকলিপি প্রধান করেন।
এ সময় শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি  অনল কুমার দে, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহসভাপতি শেখ খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক মনির হোসেন সাজিদ, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান, প্রথম আলোর শরীয়তপুর প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, যমুনা টেলিভিশনের কাজী মনিরুজ্জামান, এনটিভি ও কালেরকন্ঠ আব্দুল আজিজ শিশির, আনন্দ টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ জামাল হোসেন এবং শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ছগির হোসেন, নড়িয়া উপজেলা প্রেসক্লাব ও ডামুড্যা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকসহ শতাধিক উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য