রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের শরীয়তপুর জেলা অফিস উদ্বোধন।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের শরীয়তপুর জেলা অফিস উদ্বোধন।
শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর শরীয়তপুর শাখা অফিসের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।রবিবার (২১ জুন) বিকাল ৫ টায় জেলার শরীয়তপুর দোয়েল বাংলা রেস্টুরেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ।
শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন শরীয়তপুর শাখা অফিস উদ্বোধন করেন শরীয়তপুর জেলা বিডি ক্লিন কমিটির সমন্বয়ক এডঃ মাসুদুর রহমান মাসুদ।এ সময় শরীয়তপুর নাগরিক আন্দোলন জেলা কমিটির সভাপতি মোঃ ফারুক আহমেদ মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক জুয়েল মোল্লা।
এ সময় আরও উপস্থিত ছিলেন নড়িয়া প্রেসক্লাবের সভাপতি ডি এম বরকত আলী মুরাদ, আনন্দ টেলিভিশন শরীয়তপুর প্রতিনিধি মোঃ জামাল হোসেন, সোহাগ খাকিসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন দৈনিক খোলাকাগজের জেলা প্রতিনিধি  মোঃ মাহবুব আলম।উদ্বোধক এডঃ মাসুদুর রহমান বলেন, শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন একটি সামাজিক সংগঠন। তারা এই করোনা মহামারি দুর্যোগের সময় শরীয়তপুরে তাদের ভুমিকা প্রশংসার অধিকার রাখে। তাদের আন্দোলনে আমাদের ডাকলে আমরা বিডি ক্লিন শরীয়তপুর তাদের পাশে থাকবো।প্রধান অতিথি এস এম আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন দলের স্বার্থের জন্য কাজ করে না,গরীব অসহায় মানুষের স্বার্থের জন্য কাজ করে।মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে,গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে।তিনি আরও বলেন,দেশের এ করোনা ভাইরাসের মহামারীতে আমরা চেষ্টা করছি প্রথম থেকেই গরীব অসহায় মানুষের পাশে থাকার জন্য। আমরা এ পর্যন্ত সাংবাদিক, ডাক্তার, বিভিন্ন পেশায় নিয়োজিত ব্যাক্তিদের কে করোনায় সুরক্ষিত থাকার জন্য পিপিই,মাস্ক,হ্যান্ড স্যানেটাইজার উপহার হিসেবে দিয়ে এসেছি।এ ছাড়াও গরীব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ এবং ত্রাণ বিতরণ করেছি।এবং আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে।
পরে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে করোনা ভাইরাসে সুস্থ থাকার জন্য জেলার ৬ টি উপজেলায় মাস্ক,হ্যান্ড ওয়াস, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য